রবিবার , ৩ ডিসেম্বর ২০২৩ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে রেড ক্রিসেন্ট নির্বাচনে হাকিম-সান্টু পরিষদ জয়ী

Paris
ডিসেম্বর ৩, ২০২৩ ২:১৫ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিটের ত্রি-বার্ষিক (২০২৪-২৬) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ নভেম্বর) বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে পৌর এলাকার সোনার মোড়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে হাকিম-সান্টু পরিষদ পূর্ণ প্যানেলে বিপুল ভোটে জয়লাভ করেন বলে রাত সাড়ে ৮ টায় নিশ্চিত করেন নির্বাচন কমিশনার সালামত হোসেন।

জানা যায়, পদাধিকার বলে রেড ক্রিসেন্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিটের সভাপতি পদে রয়েছেন বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন। আর তাই ভাইস চেয়ারম্যান, সাধারণ সম্পাদক ও সদস্যপদ সহ মোট ৭ টি পদে ২টি প্যানেলে মোট ১৪ জন নির্বাচনে অংশগ্রহণ করেন।

জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালটের মাধ্যমে রেড ক্রিসেন্টের এই ভোটগ্রহণ করা হয়। এ সময় আব্দুল হাকিম-সৈয়দ হাসান মাহমুদ সান্টু পরিষদ ও বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান-গোলাম ফারুক মিথুন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেন।

নির্বাচনে হাকিম-সান্টু পরিষদের ভাইস চেয়ারম্যান পদে আব্দুল হাকিম, সেক্রেটারী পদে সৈয়দ হাসান মাহমুদ সান্টু এবং সদস্য পদে মো. আমির হোসেন, মো. জিয়াউল হক মুকুট, মো. মোসফিকুর রহমান টিটু, মো. আবু সুফিয়ান ও মো. আল কামাল ইব্রাহিম রতন বিপুল ভোটে জয়লাভ করেন।

উল্লেখ্য, নির্বাচনে মোট ভোটার ছিল ১ হাজার ৬ শত জন।

সর্বশেষ - রাজশাহীর খবর