মিষ্টির লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ, কিশোর গ্রেফতার

সিল্কসিটি নিউজ ডেস্ক:

মানিকগঞ্জের ঘিওরে মিষ্টি খাওয়ানোর কথা বলে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ মামলায় ১৪ বছরের এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে। উপজেলার সিংজুরি এলাকায় থেকে বুধবার দুপুরে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত ওই কিশোরের বাড়ি ঘিওর উপজেলায়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান ভুক্তভোগীর পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, গত সোমবার দুপুরে বাড়ির পাশে খেলা করার সময় মিষ্টি খাওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায় ওই কিশোর। এরপর ফাঁকা বাড়িতে ওই শিশুকে ধর্ষণ করে। ধর্ষণের কথা কাউকে না জানাতে ভয় দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয় ওই কিশোর। বাড়িতে ফিরে ধর্ষণের বিষয়টি তার মাকে জানায় ওই শিশু।

এরপর ওই শিশুটি অসুস্থ হয়ে পরলে পরিবারের লোকজন তাকে স্থানীয় ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান এবং সোমবার রাতে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসেন। কিন্তু বাড়িতে ওই শিশুর শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই শিশু সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ ঘটনায় বুধবার সকালে ওই শিশুর বাবা বাদী হয়ে ওই কিশোরকে আসামী করে ঘিওর থানায় ধর্ষণ ও নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর ওই কিশোরকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি।

জি/আর