মাসুমার জীবনের মূল্য সাড়ে ৩ লাখ টাকা দিলেন চেয়ারম্যানের ছেলে!

মেয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে ইউপি চেয়ারম্যানের ছেলের বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল এক বিধবার। ঘটনাটি ঘটেছে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বটতলি ইউনিয়নের কাশিপুর গ্রামে। এ ঘটনায় অভিযুক্ত বটতলী ইউনিয়ন চেয়ারম্যান এন কে এম সিরাজুল আলমের ছেলে মোহাম্মদ রাসেল সাড়ে তিন লাখ টাকা দিয়ে ঘটনাটি মীমাংসা করেছে বলে জানা গেছে।

নিহত বিধবা মাছুমা বেগম কাশিপুর গ্রামের মৃত তাজুল ইসলামের স্ত্রী। বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে ওই বৃদ্ধাকে ময়নাতদন্ত ছাড়া কবরস্থ করা হয়েছে বলে জানান স্থানীয়রা।

স্থানীয় ও নিহতের পরিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে উপজেলা সদরের পূর্ব দৈয়ারা গ্রামের মেয়ের বাড়ি থেকে নিজ বাড়ি কাশিপুর গ্রামে যাওয়ার পথে বটতলী ইউনিয়ন চেয়ারম্যান এন কে এম সিরাজুল আলমের ছেলে মোহাম্মদ রাসেলের মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা গুরুতর আহত বৃদ্ধা মাছুমা বেগমকে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় নিহত বৃদ্ধা মাছুমা বেগমের পরিবারকে সাড়ে তিন লাখ টাকা দিয়ে মীমাংসা করেছে বলে জানান স্থানীয় ও নিহতের স্বজনরা।

স্থানীয় আব্দুল্লাহ ও নিহতের মেয়ের জামাতা হারুনুর রশিদ বলেন, ঘটনার পর নাঙ্গলকোট থানা পুলিশ এসেছে। পরে স্থানীয়ভাবে বসে নিহত মাছুমা বেগমের পরিবারকে সাড়ে তিন লাখ টাকা দিয়ে বুধবার সকালে বৃদ্ধার লাশ দাফন করা হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী নিহতের নাতী সালাহ উদ্দিন বলেন, আমি আমার দাদুর সাথে কাশিপুর রাস্তার মাথার দোকান থেকে বাড়িতে যাওয়ার পথে রাসেল আমার দাদুকে মোটরসাইকেল দিয়ে চাপা দেয়।

নাঙ্গলকোট থানা ওসি আ স ম আব্দুন নূর বলেন, ঘটনাটি জেনেছি। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ঊধ্বর্তন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফন করা হয়েছে।

 

সূত্রঃ কালের কণ্ঠ