রবিবার , ৩০ ডিসেম্বর ২০১৮ | ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মানুষকে ভোট দিতে দেখে উৎসাহ পাচ্ছি: ড. কামাল

Paris
ডিসেম্বর ৩০, ২০১৮ ১১:৪০ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, দেশের মানুষ হিসেবে সবাইকে ভোট দিতে হবে। আমি সবাইকে দেখে উৎসাহ পাচ্ছি। সকাল সকাল ভোট দিতে এসেছে সবাই।

নির্বাচনের নানা অনিয়ম ও জালিয়াতির কথা উল্লেখ করে ড. কামাল হোসেন বলেন, এখানে এজেন্ট আছে। তবে বাইরে অনেক জায়গায় আমরা এজেন্ট দিতে পারিনি। অনেক জায়গা থেকে খবর পাচ্ছি আমাদের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। আমি দাবি করব এর তদন্ত হক।

রাজধানীর বেইলি রোডে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজকেন্দ্রে ভোট দেয়ার পর এজেন্ট নিয়ে সাংবাদিকদের প্রশ্নে তিনি এমন দাবি করেন।

রোববার সকাল পৌনে ৯টায় স্ত্রী হামিদা হোসেন ও মেয়ে ব্যারিস্টার সারা হোসেনকে নিয়ে ভোটকেন্দ্রে আসেন ড. কামাল।

তিনি বলেন, আমার মতো একজনকে দেখলাম লাঠিতে ভর দিয়ে ভোট দিতে এসেছে। শীতের সকালে কেন্দ্রে ভিড় হয়ে আছে। তরুণ সমাজও এসেছে। এসব দেখে আমি উৎসাহ পাচ্ছি।

সামগ্রিক পরিস্থিতি নিয়ে মন খারাপ করাতে চাই না জানিয়ে তিনি বলেন, মিনিটে মিনিটে ফোন পাচ্ছি। রাতেই নাকি বিভিন্ন জায়গায় ভোট হয়েছে। এগুলো দুঃখজনক, লজ্জাজনক। পদক্ষেপ নিতে হবে। সারা দেশ থেকে যে খবর পাচ্ছি, তা উদ্বেগজনক। এটি শহীদদের সঙ্গে বেইমানি, বঙ্গবন্ধুর সঙ্গে বেইমানি করা।

ব্যারিস্টার সারা হোসেন বলেন, এখানে তো ঠিক আছে। কিন্তু বিভিন্ন জায়গায় খবর পাচ্ছি বাধা দেয়া হচ্ছে। এজেন্টদের বের করে দেয়া হচ্ছে। ঝামেলার বিভিন্ন খবর পাচ্ছি।

 

 

সর্বশেষ - সব খবর