ভ্যানচালকের ব্যাগে ১২ কেজি রূপার গয়না

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় খোকন ঢালী (৪৫) নামে এক ভ্যানচালকের বাজারের ব্যাগে ১১ কেজি ৭০০ গ্রাম ওজনের রূপার গহনা পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসদরের বঙ্গবন্ধু মহিলা কলেজের সামনে থেকে তাকে আটক করে পুলিশ।

আটক খোকন ঢালী উপজেলার কেঁড়াগাছী গ্রামের আশরাফ ঢালীর ছেলে। পুলিশ জানিয়েছে রূপার গয়নাগুলো উপজেলার কেঁড়াগাছি সীমান্ত এলাকা থেকে পাচার করে আনা হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, ভারত থেকে কেঁড়াগাছি সীমান্ত দিয়ে রূপা পাচার করে কলারোয়া বাজারে আনা হচ্ছে। পরে সন্ধ্যায় অভিযান পরিচালনা করে পৌর সদরের বঙ্গবন্ধু মহিলা কলেজের সামানে থেকে (কলারোয়া-গয়ড়া সড়ক) ভ্যানচালক খোকন ঢালীকে ভ্যানসহ আটক করা হয়।

ওসি আরও জানান, খোকনের ভ্যানে থাকা বাজারের ব্যাগে তল্লাশী চালিয়ে নয়টি প্যাকেটে মোড়ানো ১১ কেজি ৭০০ গ্রাম রূপার গয়না জব্দ করা হয়। ২০ জোড়া বালা ও বিপুল পরিমান চেইন পাওয়া গেছে, যার বাজারমূল্য প্রায় ৯ লাখ ৩৬ হাজার ৫০০ টাকা।

ওসি খায়রুল বলেন, ‘এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। জিজ্ঞাসাবাদে খোকন জানিয়েছেন, তাকে সীমান্ত এলাকা থেকে এক ব্যক্তি ব্যাগটি কলারোয়া নিয়ে যাওয়ার জন্য দিয়েছিলেন। সেই ব্যক্তিকেও খোঁজা হচ্ছে।’

সূত্র: আমাদেরসময়