ভোলাহাটে কোটিপতির ঘরে ২৫শ টাকা পেলেও, বাদ পড়েছে নিম্ন আয়ের মানুষ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ

করোনার ভয়াল থাবায় যখন দেশের মানুষ ঘরবন্দি। আয় কমেছে নিম্ন আয়ের মানুষের। ঠিক এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাত বাড়িয়েছেন চাল টাকাসহ বিভিন্ন সুবিধা নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে।

সারা দেশের ন্যায় ভোলাহাট উপজেলাতেও পৌছেছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার। তবে কিছু মানুষের গাফলতিতে শত শত স্বচ্ছল মানুষের ঘরে চাল ডাল তেল পৌঁছালেও অনেক নিম্ন আয়ের মানুষ এসব উপহার না পেয়ে হাহাকার করছে বলে অভিযোগ উঠেছে।

গত ২২ মে শুক্রবার উপজেলার চারটি ইউনিয়নের ৩ হাজার মানুষ পেলেন প্রধানমন্ত্রীর ১০ কেজি করে চাল উপহার। এদিন লাইনে গোহালবাড়ী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মুসলিমনগর গ্রামের মৃতঃ মোসলেম মন্ডলের ছেলে আব্দুস সালাম কেও দেখা যায় প্রধানমন্ত্রীর উপহার নিতে।

স্থানীয়রা জানায় সালাম দ্বিতল বিশিষ্ট পাকা বাড়ীর মালিক এবং অবসরপ্রাপ্ত মাদরাসা শিক্ষক। আর স্ত্রী অবসরপ্রাপ্ত সরকারী চাকুরিজীবি, ছেলে অগ্রণী এজেন্ট ব্যাংকিং এর এজেন্ট। অভিযোগ রয়েছে তার বাড়ীর পাশে মৃতঃ ফরজেন আলীর শারীরিক প্রতিবন্ধি ছেলে শহীদুল খোঁপরি বাড়ীতে বসবাস করলেও তার ভাগ্যে জুটেনি প্রধানমন্ত্রীর উপহারে একটি চালও।

এছাড়া আহমেদপুর গুচ্ছগ্রামের দরিদ্র আজাহারের ছেলে নাজমুল(ডাব্বু), একই গ্রামের আতাউরের ছেলে রুবেল কোন ত্রাণ পায়নি বলে অভিযোগ করেছেন এ প্রতিবেদককে।