বাঘায় বাবার আবেদনে মাদকাসাক্ত ছেলের জেল ও অর্থদন্ড

বাঘা প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় বাবার আবেদনে মাদকাসাক্ত ছেলে সবুজ আলীর (৩০) জেল ও অর্থদন্ড করা হয়েছে। বুধবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা অর্থদন্ড করেন। সবুজ আলীর উপজেলার চক সিংগা মোমিনপুর গ্রামের সাবদার আলীর ছেলে।

জানা যায়, সবুজ আলী দীর্ঘ দিন থেকে মাদকাসাক্ত হয়ে পড়েছিল। কোন উপায় না পেয়ে পরিবারের সিন্ধান্তে তার পিতা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করেন। এই আবেদনের প্রেক্ষিতে মাদকসেবন করা অবস্থায় আড়ানীর জয়বাংলা মোড় এলাকায় গোপন সংবাদের ভিত্তিকে তাকে আটক করা হয়। এ সময় সে অপরাধ স্বীকার করায় ঘটনাস্থলে ভ্রাম্যামন আদালত তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা অর্থদন্ড করেন।

সবুজ আলীর পিতা সাবদার আলী জানান, বিভিন্নভাবে তাকে বারবার বুঝানোর চেষ্টা করা হয়েছিল। কোন কথায় আমাদের কর্ণপাত করেনি। সে দিন দিন আরও বেশি মাদকাসাক্ত হয়ে পড়ছিল। এছাড়া বাড়ির জামা-কাপড়সহ বিভিন্ন জিনিসপত্র বাজারে বিক্রি করতে শুরু করে। আত্নসম্মানের ভয়ে পারিবারিকভাবে সিন্ধান্ত নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করি।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, তাকে বৃহস্পতিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স/আ