বাঘায় স্কুল শিক্ষার্থীকে ইভটিজিং, প্রতিবাদ করায় ভাইসহ তিনজনকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বাঘায় ১০ম শ্রেনিতে পড়ুয়া এক শিক্ষার্থীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভাইসহ ৩ জনকে মারপিট করে আহত করা হয়েছে। বখাটে আলী হোসেনসহ তার ৫ বন্ধু মিলে এই ঘটনাটি ঘটিয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার মনিগ্রাম বাজারে পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিক্ষার্থী বাদী হয়ে ৬জনকে আসািম বাঘা থানায় বখাটেদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর বাঘা থানা পুলিশ মামলার প্রধান আসামি আলী হোসেনকে (১৭) গ্রেপ্তার করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মনিগ্রাম উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনিতে পড়ুয়া এক শিক্ষার্থী বৃহস্পতিবার সকাল ১০ টার সময় প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। পথে মন্রিগাম বাজাররের পাশে আলম হোসেনের ছেলে আলী হোসেনসহ আরো দুই বন্ধু মিলে ওই শিক্ষার্থীর হাত ধরে টানা-হেঁচড়া করে অপহরণে চেষ্ঠা করে। এ সময় স্কুল ছাত্রী তার ভাই রাজুকে মোবাইল ফোনে ঘটনাটি জানায়। খবর পেয়ে রাজুসহ তাঁর দুই বন্ধু গিয়ে ঘটনার প্রতিবাদ করে। এসময় আলী হোসেন ফোন করে আরও ৩ বন্ধুকে ডেকে নেয়। এর পর তারা রাজুসহ তার দুই বন্ধুকে মারপিট করে আহত করে। আহত হলে মনিগ্রাম এলাকার লোকজন তাদের ৩ জনকে উদ্ধার করে বাঘা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

ওই স্কুল ছাত্রী বাদী হয়ে ৬ জনকে আসামী করে অভিযোগ দায়ের করে। অভিযোগ দায়েরের পর বাঘা থানা পুলিশ এ মামলার প্রধান আসামি আলী হোসেনকে সন্ধ্যায় মনিগ্রাম এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় একটি বখাটেদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স/আর