রাজশাহী মহানগরীতে পুলিশ কমিশনারের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানরগীর চন্দ্রিমা থানা এলাকায় ৩০০ জন অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আরএমপি পুলিশ কমিশনার। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় চন্দ্রিমা থানার আয়োজিত এক অনুষ্ঠানে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এর আগে পুলিশ কমিশনার চন্দ্রিমা থানার সামনে একটি গোলঘর উদ্বোধন করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক। এ সময় তিনি বলেন, আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কর্মকান্ডের অংশ হিসেবে আজকে এই শীতবস্ত্র বিতরণ করা হলো। এই ধারা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত, সন্ত্রাস, জঙ্গী ও অপরাধ মুক্ত গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি। যে কোন সমস্যায় সহযোগিতার প্রয়োজন হলে আমাদের জানালে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন।

উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো. সাজিদ হোসেনের র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো. সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. রশীদুল হাসান পিপিএম, আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণসহ স্থানীয় নেতৃবৃন্দ।

জি/আর