বাঘায় বিজিবির উপর চোরাকারবারীর হামলা

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় সরকারি কাজে বাধা দিয়ে বিজিবির উপর চোরাকারবারীর হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় চোরাকারবারীর বাবাকে আটক করা হয়। পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৪ মে) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আলাইপুর মধ্যপাড়া গ্রামে।

জানা যায়, বাঘা উপজেলার আলাইপুর মধ্যপাড়া গ্রামে আমরাম হোসেনের ছেলে ঝুন্টু হোসেনের বাড়িতে ফেন্সিডিল আছে। এই গোপন সংবাদের ভিক্তিতে মীরগঞ্জ বিজিবি ক্যাম্পের হাবিলদারসহ ৪ সিপাহী তার বাড়িতে অভিযানে যায়। এসময় চোরাকারবারী ঝুন্টু বিজিবির উপর হামলা চালায়। এতে ৪ বিজিবি পোশাক ছিঁড়ে যায় এবং আহত হয়।

পরে ঝুন্টুর বাবা আকরাম হোসেনকে আটক করে মীরগঞ্জ ক্যাম্পে আনা হয়। এই হামলায় বিজিবির তিনটি মোবাইল ফোনও ছিনিয়ে নেয় চোরাবারবারী। ফোনগুলো বিকেল ৫টা পর্যন্ত ফেরত দেয়া হয়নি।

এ ঘটনায় স্থানীয়দের অনুরোধে বিজিবি মুচলেকা নিয়ে ছেড়ে দেন আটক চোরাকাবারীর বাবা আকরাম হোসেনকে। তবে ঝুন্টুর নামে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ বলেন, ঝুন্টুর বাড়িতে ফেন্সিডিল আছে মমের্, গোপন সংবাদের ভিক্তিতে বিজিবি জানতে পেরে দিনের বেলায় অভিযানে যায়। এ সময় ঝুন্টু সরকারি কাজে বাধা দিয়ে বিজিবির উপর হামলা করা ঠিক করেনি। এ হামলায় বিজিবির পোশাক ছিঁড়ে গেছে এবং শরীরের বিভিন্নস্থানে আঘাতে চিহৃ দেখা যায়। তবে ছেলের অপরাধে বাবাকে শাস্তি না দেয়ার জন্য অনুরোধ করি বিজিবির কাছে। পরে তারা একটি মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছেন।

মীরগঞ্জ বিজিবি ক্যাম্পের ইনচার্জ হাবিলদার আলাউদ্দিন বলেন, এ বিষয়ে একটি ঘটনা ঘটেছিল। সেটা স্থানীয়দের অনুরোধে মিটিয়ে নিয়েছি।

আরো পড়ুন ,,,

করোনামুক্ত রাজশাহী নগরী, ঈদ ঘিরে খুলছে দোকানপাট, বাড়ছে আতঙ্ক