বাঘায় খেয়া পারাপারের নৌকা ভাঙচুর, অপরটি নিয়ে যাওয়ার অভিযোগ

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় খেয়া পারাপার নিয়ে বিরোধের জের ধরে মারপিট করে একটি নৌকা নিয়ে গেছে ও আরেকটি নৌকা ভাঙচুর করেছে প্রতিপক্ষরা। বৃহসপতিবার উপজেলার কিশোরপুর খেয়াঘাটে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ওই গ্রামের রাকিব সরকারের ছেলে মিজান বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০-১২ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছে।

সুত্রে জানা গেছে, বৃহসপতিবার সকালে উপজেলার কিশোরপুর গ্রামের আবু হেনা, উজ্জল, ফরিদ, গোকুলপুর গ্রামের রাঞ্চু, সেন্টু, বাবর আলী, শাহাজামাল, জোতকাদিরপুর গ্রামের মোস্তফা ও একই উপজেলার আলাইপুর গ্রামের পিয়ারুলসহ অজ্ঞাত আরো ১০/১২ জনের একটি দল লাঠি, লোহার রড, হাসুয়া, রামদা ও ফালা হাতে নিয়ে ওই ঘাটে গিযে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

মিজান ও তার ব্যবসায়ীক পার্টনাররা এসময় বাধা দিতে গেলে তাদের উপর চড়াও হয়ে মারপিট শুরু করে প্রতিপক্ষরা। একপর্যায়ে খেয়াঘাটে পারাপারেরেএকটি নৌকা ভাঙচুর করে এবং একটি নৌকা জোরপূর্বক নিয়ে যায়।

তাদের মারপিটে আহত হয়-উপজেলার বলরামপুর গ্রামের হালিম,শরিফুল,মালিযানদহ গ্রামের জহুরুল, কিশেঅরপুর গ্রামের এনামুল হক কালু, জোতকাদিরপুর গ্রামের এনামুল হক এনা, গোকুলপুর গ্রামের সান্টু ও পলাশ।

স্থানীয়রা জানান, ঘাট নিয়ে পূর্বের জের ধরে ঘটনাটি ঘটেছে। এবিষয়ে অভিযুক্ত উজ্জলের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করেও কথা বলা সম্ভব হয়নি।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান বলেন, এবিষয়ে দু’পক্ষের দু’টি অভিযোগ পাওয়ার পর একজন উপরিদর্শককে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।

স/আর