চাঁপাইনবাবগঞ্জে তিন শতাধিক ছাতা ও পানির বোতল বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
সারা দেশে প্রচন্ড তাপদাহে জনজীবন যখন অতিষ্ট ঠিক সেই সময় প্রচন্ড তাপদাহের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের সাধারণ মানুষকে কিছুটা স্বস্তি দিতে রিকশাচালক ও পথচারীর মাঝে বিনামূল্যে ছাতা, সুপেয় পানি এবং খাবার স্যালাইন বিতরণ করেছেন চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য প্রকৌশলী শহিদুল ইসলাম সরকার। বুধবার বেলা ১১ টা থেকে ঘন্টাব্যাপি শহরের বঙ্গবন্ধু মঞ্চের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

এ সময় যুবলীগ নেতা প্রকৌশলী শহিদুল ইসলাম সরকার বলেন, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খানের নির্দেশে মানবিক যুবলীগের পক্ষে এ কার্যক্রম শুরু করা হয়েছে। আজ বুধবার ৩শত জনের মাঝে বিশেষ হেড ফোল্ডিং ছাতাসহ পথচারী ও নিম্ন আয়ের সহস্রাধিক মানুষকে সুপেয় পানির পাশাপাশি খাবার স্যালাইন দেয়া হয়েছে। আর যতদিন এমন অসহ্য তাপদাহ থাকবে এ কার্যক্রম ততদিন চলবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান তোতা, পৌর যুবলীগের সভাপতি রাকিবুল ইসলাম বিরু, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিবুল ইসলাম শাকিল, সাবেক ছাত্রনেতা ফাহিম সরকার, যুবলীগ নেতা জাহিদুল ইসলাম লিটন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদ হাসান পরশ, ব্যবসায়ী ইশতিয়ক আহমেদ রাজনসহ আওয়ামী লীগ, সেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

প্রসঙ্গত, চলতি বছরের রমজান মাসের শেষ ১৫ দিন পৌর এলাকার বিভিন্ন এলাকায় ইফতার বিতরণ করেন প্রকৌশলী শহিদুল ইসলাম সরকার। ###