বাঘায় অপহৃত স্কুল ছাত্রী গাজীপুরে উদ্ধার

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় অপহৃত স্কুল ছাত্রী সালমা খাতুনকে গাজীপুরের কালিয়া এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। একই সাথে অপহরণকারী সবুজ আলীকে আটক করা হয়েছে। শুক্রবার (১৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে বাঘা থানা পুলিশ অপহৃতাকে উদ্ধার এবং অপহরনকারীকে আটক করা হয়।

বাঘা থানা সূত্রে জানা যায়, বাঘা উপজেলা কেশবপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী ও আলাইপুর মহাজনপাড়া গ্রামের আমিনুল হক মোল্লার মেয়ে সালমা খাতুন (১৩) বাড়ি থেকে ৮ মার্চ সকাল ৯টায় স্কুলে আসার পথে পাকুড়িয়ার ময়েনের মোড় থেকে একই গ্রামের জিন্দার আলীর ছেলে সবুজ আলীসহ ৪ জন পথরোধ করে একটি মাইক্রোতে করে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর বাবা ১৩ মার্চ বাদি হয়ে বাঘা থানায় মামলা দায়ের করে।

এ মামলায় বাঘা থানার এসআই আশরাফ আলী গোপন সংবাদের ভিক্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে গাজীপুরের কালিয়া এলাকা থেকে ছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণকারীকে আটক করা হয়েছে। শনিবার সকালে অপহৃতাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে এবং অপহরনকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অপহৃতাকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে এবং অপহরনকারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স/অ