ধামইরহাটে চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর ধামইরহাটে চালকের গলায় ছুরি মেরে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। তবে পুলিশ ইজিবাইকটি উদ্ধার করেছেন। শুক্রবার(১৩ মার্চ) রাত সাড়ে ৯ টার দিকে ধামইরহাট-পত্নীতলা আঞ্চলিক মহাসড়কের ঘুনধরা এলাকায় এই ঘটনাটি ঘটে।
গুরতর আহত ইজিবাইকের চালক বাবু হোসেন (৩০) ধামইরহাট পৌরসভার আমাইতাড়া এলাকার মৃত ইব্রাহিম হোসেনের ছেলে।
আহতের পারিবারিক সুত্রে জানা গেছে, বাবু হোসেন প্রতিদিনের ন্যায় ইজিবাইকে করে যাত্রী পরিবহনের জন্য বাসা থেকে রওনা দেয়। ওই দিন বিকেলে ৩-৪জন অপরিচিতি লোকজন তার ইজিবাইক ভাড়া নিয়ে জেলার পত্নীতলা উপজেলার নজিপুর শহরে যায়।
সন্ধ্যার পর আবারও ওই দুর্বৃত্তরা বাবুর ইজিবাইকে নজিপুর থেকে ধামইরহাটের আমাইতাড়া বাজারে আসার জন্য গাড়ীতে চড়ে। গাড়ীটি ফতেপুর বাজার পার হয়ে ঘুনধরা নির্জন এলাকায় আসামাত্র দুর্বৃত্তরা বাবুর মুখে কাপড় ঢুকিতে গাড়ী থেকে তাকে নেমে মাঠের মধ্যে নিয়ে যায়। পরবর্তীতে বাবুকে গলায় ছুরিকাঘাত করে ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন বাবুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। উন্নত চিকিৎসার জন্য রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.শামীম হাসান সরদার জানান, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। তবে রাতেই ইজিবাইকটি জনগণের সহায়তায় থানা পুলিশ উপজেলার ইসবপুর ইউনিয়নের চকপ্রসাদ নামক স্থান থেকে উদ্ধার করা হয়েছে। তবে দুর্বৃত্তরা ইজিবাইকটি ফেলে পালিয়ে গেছে। অপরাধীদের ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।
স/অ