বাঘার যুবক রুপপুরে মোটর সাইকেলের ধাক্কায় নিহত


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘার যুবক জামরুল ইসলাম জামু (৪০) রুপপুরে মোটর সাইকেলের ধাক্কায় নিহত হয়েছে। বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল ১০টার দিকে ঈশর্দীর রুপপুর বাজার এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, বাঘা পৌরসভার উত্তর মিলিকবাঘা গ্রামের খোরশেদ আলী প্রামানিকের ছেলে জামরুল ইসলাম জামু পরিবার নিয়ে ঈশর্দীর রুপপুরে থাকেন। সে রুপপুরে ফুটপাতে বসে ঝালমুড়ি বিক্রি করেন। দোকানের জন্য বৃহস্পতিবার রুপপুরে বাজার করতে যাচ্ছিলেন। রুপপুর বাজার এলাকার হাইওয়ে সড়কে পৌঁছলে পেছন দিক থেকে তাকে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে ধাক্কায় দেয়। মোটর সাইকেলের ধাক্কায় রাস্তায় ছিঁটকে পড়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে ঈশর্দী হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থা বেগতিক দেখে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক রাজশাহী মেেিকল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়ার পথে চারঘাট এলাকায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন জামরুল ইসলাম জামুর চাচাত ভাই বাদশা আলম।

এ বিষয়ে জামরুল ইসলাম জামুর ছেলে আসিফ আহমেদ বলেন, বাবার দোকানের মালামাল কেনার জন্য বাজাওে যাওয়া পথে মোটর সাইকেলের ধাক্কায় মৃত্যু হয়েছে। বাবার মরদেহ বাড়িতে এনে বাঘা কেন্দ্রীয় কবরস্থানে আছর নামাজ পর দাফন করা হয়।

ঈশ্বর্দীর থানার ওসি অরবিন্দ সরকার ও ঈশ্বর্দীর হাওয়ের থানার ওসি আশিষ কুমার স্যান্যালের এ বিষয়টি জানা নেই বলে জানান।