রবিবার , ১২ এপ্রিল ২০২০ | ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগাতিপাড়ায় মাছ ব্যবসায়ীর উপর দূর্বৃত্তের হামলা

Paris
এপ্রিল ১২, ২০২০ ৫:৫৩ অপরাহ্ণ

বাগাতিপাড়া প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় রাজিব হোসেন সুজন (২৬) নামের এক মাছ ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে মারপিট করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে।

দূর্বৃত্ত্বদের হামলায় আহত রাজিব হোসেন ও তার বন্ধু (নাম প্রকাশে অনিচ্ছুক) নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এব্যাপারে থানায় লিখিত অভিয়োগ হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার রহিমানপুর গ্রামের সাজেদুর রহমানের ছেলে রাজিব হোসেন সুজন শনিবার রাত নয়টার দিকে শ্বশুরবাড়ি ওয়ালিয়া থেকে বন্ধুর সঙ্গে মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিলেন। উপজেলার রহিমানপুর ব্রিজ এলাকায় পৌঁছলে আট দশ জনের একটি দুর্বৃত্তের দল তাদের উপরে হামলা করে। এসময় রাজিব হোসেনের কাছে থাকা এক লক্ষ টাকা ছিনিয়ে নেয় দূর্বৃত্ত্বরা। দূর্বৃত্ত্বদের মারপিটে রাজিব হোসেন মাথায়, দাঁতের মাড়ি ও পায়ে আঘাতপ্রাপ্ত হন। পরে গুরুতর আহত রাজিব ও তার বন্ধুকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় রাজিবের বাবা সাজেদুর রহমান বাগাতিপাড়া মডেল থানায় লিখিত এজাহার করেছেন। সাজেদুর রহমানের দাবি, নির্মমভাবে হত্যার উদ্দেশ্যে তার ছেলের ওপর আক্রমণ করা হয়েছে।

এ ঘটনায় নাটোর সদর হাসপাতালের ডেন্টাল সার্জন দাউদ আলী বলেন, রাজিব হোসেনের দাঁতের মাড়ি ভেঙে গেছে। ওরাল সার্জন দিয়ে তার অপারেশন করাতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো প্রয়োজন।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন জানান, এ ধরনের একটি অভিযোগ আমরা পেয়েছে। বর্তমানে করোনা নিয়ে পুলিশ ব্যস্ত থাকলেও একজন অফিসার কে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর