বাগাতিপাড়ায় প্রথমবারের মতো করোনা রোগী শনাক্ত

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:

নাটোর জেলায় করোনার ভয়াল থাবা পড়লেও এতদিন জেলার বাগাতিপাড়া উপজেলায় কোনো রোগী শনাক্ত ছিল না। তবে সোমবার রাতে এই উপজেলায় প্রথমবারের মতো করোনা (কোভিড-১৯) রোগী শনাক্ত হয়েছে।

বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ফরিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১২ মে প্রেরিত নমুনার ফলাফল সোমবার রাতে ইমেল বার্তা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছেছে। ওই ফলাফলে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাঠানো নমুনার মধ্যে ৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে ২ জন বাগাতিপাড়া উপজেলার হলেও অপর জন উপজেলার সীমান্তবর্তী লালপুর উপজেলার নাগদহ এলাকার।

 

বাগাতিপাড়া উপজেলার দুইজনের একজন কাজিরচক মালঞ্চি এলাকার এবং অপরজন কামারপাড়া এলাকার বলে জানা গেছে। তাদের মধ্যে কাজিরচক মালঞ্চি এলাকার ব্যক্তি স্থানীয়ভাবে এবং কামারপাড়া এলাকার ব্যক্তি ঢাকা থেকে আগত। তবে তিনি এর আগে ঢাকায় করোনা পজিটিভ ছিলেন।

 

সেখান থেকে বাড়ি ফিরে দ্বিতীয় দফায় নমুনা দেন। এবার দ্বিতীয় দফার পরীক্ষায়ও তার করোনা পজিটিভ পাওয়া গেছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জানিয়েছে।

 

এদিকে পুরো নাটোর জেলায় একদিনে সর্বোচ্চ ৩০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে নাটোরে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৩ জন। একদিনে সর্বোচ্চ ৩০ জন করোনা রোগী শনাক্ত হওয়ায় পুরো নাটোর জুড়ে সাধারণ মানুষের মধ্যে শঙ্কা তৈরা হয়েছে।

স/আর