বৃহস্পতিবার , ৩ নভেম্বর ২০১৬ | ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগমারায় জেল হত্যা দিবস পালিত

Paris
নভেম্বর ৩, ২০১৬ ১০:২৭ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু ম্মৃতিজাদুঘর কমপ্লেক্সে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে জেল হত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড. জাকিরুল ইসলাম সান্টু। বিশেষ অতিথি ছিলেন ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক,উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মাহাবুর রহমান ও সিরাজ উদ্দীন সুরুজ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ মামুন, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম ও উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য খাদিজা বেগম প্রমুখ।

 
অপর দিকে জেল হত্যা দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে ভবানীগঞ্জ পৌর সভার উদ্যোগে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিন শেষে ভবানীগঞ্জ নিউ মার্কেট এলাকায় আলোচনা সভায় মিলিত হয়।

 

আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, কাউন্সিলর হাছেন আলী, ফয়েজ উদ্দীন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ইসমাইল হোসেন কর্নেল, জেলা ছাত্রলীগের সহসভাপতি উজ্জল হোসেন, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ইসমাইল হোসেন সান্টু,সাধারন সম্পাদক জহুরুল ইসলাম, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, ছাত্রলীগ নেতা শাহীন, মেহেদী হাসান, জাকির হোসেন, যুবনেতা রিকেট, আশরাফুল ইসলাম ও লিটন প্রমুখ।

শেষে জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর