বাগমারায় কৃষি কর্মকর্তা-কর্মচারী ও ডিলারদের সাথে এমপি এনামুলের মতবিনিময়


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কর্মরত কৃষি কর্মকর্তা-কর্মচারী ও বিসিআইসি (সার) ডিলারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুর ১২ টায় উপজেলা কৃষক প্রশিক্ষণ হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিয় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জি. এনামুল হক। উদ্ভিদ সংরক্ষণ অফিসার হাফিজুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবি, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাকলাইন হোসেন, বিসিআইসি সার ডিলার হাফিুজুর রহমান, আবু নাঈম শামসুর রহমান মিন্টু সহ অন্যান্য ডিলার ও কৃষি অফিসের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন, উপজেলা ও ইউরিয়ন পর্যায়ে যে সব কৃষি কর্মকর্তা রয়েছেন তারা কৃষকদের সাথে নিবিড় সম্পর্ক রেখে কৃষি উৎপাদন বৃদ্ধির জন্য সঠিক পরামর্শ প্রদান ও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করবেন। এছাড়াও বিসিআইসি ডিলারদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, তারা যেন কৃষকদের মাঝে সরকারি মূল্যে সার বিতরণ করেন। এ ব্যাপারে কোন অনিয়ম হলে ডিলারদের লাইসেন্স বাতিল সহ যথাযত আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

এস/আই