বাংলাদেশ সারা বিশ্বের বিস্ময়: এমপি শহিদুল ইসলাম বকুল

লালপুর প্রতিনিধি:
মোহরকয়া গ্রাম হবে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত। এই গ্রাম হবে আদর্শৃ, উন্নত, সমৃদ্ধ গ্রাম। গ্রামটি হবে বাংলাদেশের মধ্যে একটি মডেলগ্রাম। আমি গণ ও জন মানুষের উন্নায়নে কাজ করতে চাই। আপনাদের পাশে থেকে উন্নায়ন মূলক কাজ করতে চাই। লালপুরে সকল ধরনের প্রতিষ্ঠান সুন্দর করে গড়ে তুলতে চাই। আজ বাংলাদেশ সারা বিশ্বের বিস্ময়। লালপুরের ১২২টি কাচা রাস্তা পর্যায়ক্রমে পাকা করণ করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি বন্ধের ঘোষনা দিয়েছেন। বাংলাদেশের মানুষ আমরা প্রধান মন্ত্রীর এজেন্ডা বাস্তবায়ন করতে চাই।

আজ বৃহস্পতিবার (৭ নভেম্বর) বিকেলে যুগপূর্তি উৎসব উদ্যাপন ও গুণিজন সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন।

মোহরকয়া ভিলেজ ফাউন্ডেশেন কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরুল ইসলাম মাস্টার ও সঞ্চালনায় ছিলেন, মোহরকয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. ইসমত হোসেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম মাহামুদুল হক মুকুল, এ্যাড. আলাউদ্দিন আলাল, মহিলা সম্পাদিকা কাজী আছিয়া জয়নুল বেনু।

উপজেলা যুব লীগের সভাপতি ও বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, নাটোর জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম বাঘা, বিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ প্রমুখ।

স/অ