পুঠিয়া উপজেলা পরিষদ নির্বাচন

প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা


পুঠিয়া প্রতিনিধি :
প্রতীক পেয়েই প্রার্থী ও তাদের নিজ কর্মী-সমর্থকরা প্রচারে নেমে পড়েন। সেই সঙ্গে ব্যানার-ফেস্টুন এবং পোস্টার টাঙানো শুরু করেছেন। ভোটারের কাছে ভোট চাইছেন। তবে প্রার্থীরা সবাই আওয়ামী লীগ ঘরোনার। বিএনপি-জামায়াত সমর্থক কোনো প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় নেই।

বৃহস্পতিবার (১ মে) সকালে রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী।

নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতীক বরাদ্দ পেয়েছেন- রাজশাহী জেলা আওয়ামীলীগের কমিটির সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমান উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু মোটর সাইকেল মার্কা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ প্রতীক পেয়েছেন আনারস মার্কা, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ পেয়েছে ঘোড়া মার্কা প্রতীক।

অপরদিকে ভাইস-চেয়ারম্যান পদের প্রার্থী আব্দুল মতিন মুকুল (চশমা) , জামাল উদ্দিন মাষ্টার (তালা), ফজলে রাব্বি মুরাদ (টিউবওয়েল) এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমি রহমান (বৈদ্যুতিক পাখা), পরিজান বেগম (ফুটবল), শাবনাজ আক্তার (হাঁস) মার্কা প্রতীক পেয়েছেন।

সরোজমিনে দেখা গেছে, নির্বাচনী এলাকায় প্রার্থীদের মার্কা সংবলিত ব্যানার ঝুলছে, পোস্টার ঝুলছে। আর লিফলেট হাতে নিয়ে প্রার্থী এবং প্রার্থীর সমর্থকেরা মাঠে রয়েছেন। যাচ্ছেন বাড়ি বাড়ি। ভোট চাইছেন ভোটারের কাছে। প্রার্থীর সমর্থনে মহিলারাও বাড়ি বাড়ি যাচ্ছেন। মা-বোনদের কাছে প্রার্থীর গুণ কীর্তন করে ভোট চাইছেন।