শনিবার , ১১ মে ২০২৪ | ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নতুন লুকে শাকিব খানকে নিয়ে হাজির মিমি

Paris
মে ১১, ২০২৪ ৪:৩৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক
সম্প্রতি শাকিব খান ও অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনীত রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমার টিজার মুক্তি পেয়েছে। এরপর নেট দুনিয়ায় শুরু হয়েছে আলোচনা ও সমালোচনা। এরই মাঝে শনিবার (১১ মে) মিমি নিজের অনুভূতি প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সেই সিনেমার নতুন পোস্টার প্রকাশ করেছেন।

রোমান্টিক আর অ্যাকশন ঘরানার এ পোস্টার এরইমধ্যে নজর কেড়েছে ভক্তদের। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ঢালিউড চিত্রনায়ক শাকিব খানকে জড়িয়ে ধরে আছেন মিমি চক্রবর্তী।

প্রথমবারের মতো শাকিব বাদেও ‘তুফান’ সিনেমায় কোনো নায়িকাকে আবিষ্কার করে ভক্তরাও খুশি হয়েছেন। তারা আশা করছেন, টলিউডের এই অভিনেত্রীর সঙ্গে ঢালিউড সুপারস্টারের রসায়ন পর্দায় জমিয়ে উপভোগ করা যাবে।

এর আগে ‘তুফান’ সিনেমায় শাকিব খানের বিধ্বংসী লুকের পোস্টার ও টিজার প্রকাশ পেয়েছে। যেখানে প্রেক্ষাগৃহে ঝড় তোলার আগাম পুর্বাভাস দিয়ে রেখেছেন ঢাকাই চলচ্চিত্রের মেগাস্টার।

এদিকে এক সাক্ষাৎকারে এই সিনেমা প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফী বলেছেন, ‘এ ধরনের সিনেমা আমি, শাকিব ভাই কেউ কখনও করিনি। ‘তুফান’ এর মতো সিনেমা বাংলাদেশে আগে কখনও হয়নি। শুধু বলতে চাই, এটি একটি অ্যাকশন ফিল্ম। একজন গডফাদারের গল্প। সুপারস্টারকে নিয়ে গ্যাংস্টার ছবি বানানোর ইচ্ছা ছিল আমার। যেমন- কেজিএফ, পুষ্পার মতো সিনেমা। বাংলাদেশে গ্যাংস্টার সিনেমা বানানোর মতো একজনই আছে, সে শাকিব খান। আর সে কারণেই তাকে নিয়ে এই সিনেমার কাজ করা।’

জানা গেছে, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনী নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। তুফানের মাত্র ৮১ সেকেন্ডের টিজারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ঝড় তুলেছে। অনেকেই বলেছেন, যেন বলিউড কিংবা দক্ষিণী সিনেমার টিজার ‘তুফান’। রায়হান রাফী ও শাকিব খান জুটি ঢালিউডকে নতুন কিছু উপহার দিতে চলেছেন।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান, মিমি চক্রবর্তী, এছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

সর্বশেষ - বিনোদন