মঙ্গলবার , ২০ আগস্ট ২০১৯ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে স্টাইলিশ চুল কাটা বন্ধের নির্দেশ

নিউজ ডেস্ক
আগস্ট ২০, ২০১৯ ১০:১৪ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় যানযট নিরসন, ইভটিজিং ও স্টাইলিশ কাটিং চুল কাটা বন্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। আদালত চলাকালে কয়েকজন যুবককে স্টাইলিশ কাটিং চুল কাটার কারনে তাদের সতর্ক করা হয়েছে এবং চুলের স্টাইল পরিবর্তন করার নির্দেশ দেয়া হয়েছে। এমন নির্দেশ পাওয়ার পর এক কলেজ ছাত্র তার চুলের স্টাইল পরিবর্তনও করেছেন।

আজ মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ওলিউজ্জামান উপজেলা সদর থেকে পুঠিয়া রাজবাড়ি পর্যন্ত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে এ অভিযান পরিচালনা করেন। তবে এ সময় কাউকে কোনধরনের দণ্ড দেওয়া হয়নি।

পরিচয় গোপন রাখার শর্তে চুলের স্টাইল পরিবর্তন করা কলেজ ছাত্র জানান, বিকেলে ভ্রাম্যমান আদালত এসে তার চুলের স্টাইল সম্পর্কে জিজ্ঞাসা করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক তার চুলের স্টাইল পরিবর্তন করার আল্টিমেট দেন। পরে মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে সে সেলুনে গিয়ে চুলের স্টাইল পরিবর্তন করে। সে স্থানীয় একটি কলেজের একাদ্বশ শ্রেনীর ১ম বর্ষের ছাত্র।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ওলিউজ্জামান জানান, সড়কে যানযট নিরসন ও ইভটিজিং বন্ধে ত্রিমোহনি মোড় থেকে পুঠিয়া কলেজ পর্যন্ত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আশেপাশে অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় কয়েকজন সন্দেহভাজন বখাটেদের সতর্ক করা হয়েছে এবং তারা নজরদারিতে আছে।

এক প্রশ্নের তিনি বলেন, কয়েকজন বখাটে স্টাইলে চুল কাটায় তাদের সতর্ক করা হয়েছে। এই ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জনান।

স/অ

 

সর্বশেষ - রাজশাহীর খবর