বুধবার , ২১ ডিসেম্বর ২০১৬ | ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

Paris
ডিসেম্বর ২১, ২০১৬ ১১:২২ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া উপজেলার সাধনপুর লেপপাড়া গ্রামে আমজাদ হোসেন (৩৫) নামের এক ব্যক্তি খুন হয়েছেন।নিহত আমজাদ ওই গ্রামের মৃত আয়েন আলীর ছেলে।

 

বুধবার রাত নয়টার দিকে গলায় এবং শরীর আরো কয়েকটি স্থানে ধারালো অস্ত্রের আঘাতে ক্ষত-বিক্ষত অবস্থায় পুকুরে পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

পরিবারের সদস্য জানান, নিহত আমজাদ পুকুর চাষ করতেন। রাতে বাড়িতে খাবার খেয়ে পুকুর দেখাশোনা করতে বের হয়েছিলেন।

 

পুঠিয়া থানার ওসি তদন্ত রাকিবুল হাসান সিল্কসিটি নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ গেছে। তারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা খুঁজে বের করার চেষ্টা চলছে।

 

হাসপাতালে ও নিহতের পরিবারের লোকজন সূত্র সিল্কসিটি নিউজকে জানায়, রাত নয়টার দিকে পুঠিয়ার সাধনপুর লেপপাড়া গ্রামের রাস্তার পাশে পুকুরে ক্ষত-বিক্ষত অবস্থায় পড়ে থেকে চিৎকার করার চেষ্টা করছিলেন আমজাদ হোসেন।

 

এসময় স্থানীয়রা ওই রাস্তা দিয়ে যাওয়ার পথে পুকুরের মধ্যে আমজাদকে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাকে সেখান থেকে উদ্ধার করে পুঠিয়া থানা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসার সময় রাস্তায় মারা যান আমজাদ।

 

হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক আব্দুর রাজ্জাক পরে আমজাদকে মৃত ঘোষণা করেন।

 

চিকিৎসক আব্দুর রাজ্জাক সিল্কসিটি নিউজকে জানান, নিহতের গলায়, বুকে এবং পেটের একটি স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এতে ধারণা করা যায় তাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে পুকুরে মধ্যে ফেলে দেওয়া হয়েছিল। পরে ধারালো অস্ত্রেরেআঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে আমজাদ হোসেন মারা যান।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর