পাশাপাশি পড়েছিল প্রেমিক-প্রেমিকার মরদেহ

মান্দা প্রতিনিধি :

নওগাঁর মান্দায় আরিফ হোসেন (২০) ও জনি আক্তার (১৭) নামে দুই প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৮টায় উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের তুলশীরামপুর গ্রামের একটি ইউক্যালিপটাস বাগান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আরিফ ওই গ্রামের আব্দুল করিমের ছেলে ও জনি আক্তার একই গ্রামের হাফিজুল ইসলামের মেয়ে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশের তথ্য মতে, ডিগ্রি পড়ুয়া আরিফ হোসেনের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল কলেজছাত্রী জনির। একই গ্রামের হওয়ায় তাদের এই সম্পর্ক নিয়ে বিবাদ ছিল দুই পরিবারের। যা নিয়ে দুজনের মাঝে হতাশা চলছিল। রোববার (১৩ আগস্ট) সন্ধ্যার পর আরিফ এবং রাত ৯টার পর থেকে জনি আক্তার বাড়ি থেকে নিখোঁজ হন। রাতে অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পায়নি দুই পরিবার। পরে সোমবার সকালে নিজেদের বাড়ির কাছাকাছি একটি ইউপিক্যালিপটাস বাগানে তাদের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর থানায় সংবাদ দিলে পুলিশ এসে মরদেহ দুটি উদ্ধার করে।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী ঢাকা পোস্টকে বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষণিক নিজে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। মরদেহ দু’টির কোনটিতেই আঘাতের চিহ্ন নেই। পাশেই গ্যাস ট্যাবলেটের গুড়া ও ওয়ানটাইম গ্লাস পড়েছিল। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।