পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত তিনজনের পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিবেদক, পাবনা:

পাবনা-ঢাকা মহাসড়কের সুজানগর উপজেলার দুলাই নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত তিনজনের পরিচয় মিলেছে। শুক্রবার সকাল ৭টার দিকে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-চালক গোপালগঞ্জের আলতাফ হোসেনের ছেলে বিপ্লব হোসেন (২৭), চাঁদপুরের আবু হানিফের ছেলে আরিফ হোসেন (২৮) ও বরিশালের পারভেজ আলম (২৭)।
মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট শহিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।  সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা থেকে একটি মিনি ট্রাক ( যান নং ঢাকা মেট্রো-ন ১৩-৩৫১২) পাবনার দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাবনা-ঢাকা মহাসড়কের সুজানগর উপজেলার দুলাই নামক স্থানে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারালে পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই গাড়ির চালকসহ তিনজন নিহত হন।

 

খবর পেয়ে মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে। পরে নিহতদের পকেটে থাকা মোবাইলের সূত্র ধরে তাদের নাম পরিচয় নিশ্চিত হয় পুলিশ।
গাড়িতে বৈদ্যুতিক সরঞ্জাম থাকায় পুলিশের ধারণা, কোনো পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারী বৈদ্যুতিক মালামাল নিয়ে যাচ্ছিলেন। তবে তারা কোন পল্লী বিদ্যুৎ সমিতির তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। নিহতদের মরদেহ মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

স/আর