পাবনায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পাবনা স্বামীর ছুরিকাঘাতে বৃষ্টি খাতুন (১৮) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। শনিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ক্ষুদ্র মাটিয়াবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

বৃষ্টি ওই গ্রামের জালাল বিশ্বাসের মেয়ে।

স্থানীয়রা জানায়, প্রায় তিন বছর আগে পাবনার নয়নামতি এলাকার বাসিন্দা আলাই বিশ্বাসের ছেলে মোমিন হোসেনের (২০) সঙ্গে বৃষ্টির বিয়ে হয়। বিয়ের পর থেকেই বৃষ্টিকে নির্যাতন করে আসছিলেন মোমিন। নির্যাতনে অতিষ্ঠ হয়ে প্রায় বছর খানেক আগে বাবার বাড়িতে চলে আসেন বৃষ্টি। এরপর থেকে বৃষ্টিকে তার বাবার বাড়ি থেকে নেওয়ার জন্য নানা প্রলোভন দেখাতে থাকেন মোমিন। এ নিয়ে একাধিকবার গ্রাম্য বৈঠকও হয়। কিন্তু তাতেও কোনো সমাধান না হওয়ায় শনিবার সকালে একটি সাদা প্রাইভেটকারে মোমিনসহ কয়েকজন বৃষ্টির বাড়িতে আসেন। এসময় বৃষ্টিকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যান মোমিন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পরে অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথে বৃষ্টির মৃত্যু হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের পর ব্যবস্থা নেওয়া হবে।