পাবনায় র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

পাবনা জেলার আতাইকুলায় এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আজ শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-১২ এর  সহকারী পুলিশ সুপার ও জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গতকাল সন্ধ্যা  ৬টার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান,অর্ডন্যান্স এবং এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি আভিযানিক দল পাবনা জেলার আতাইকুলা থানাধীন সাদুল্লাহপুর সাকিনস্থ সাদুল্লাহপুর উচ্চ বিদ্যালয় মাঠের মধ্যে একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলিসহ একজন অবৈধ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার করেছে।

এ সময় তাহার নিকট থেকে অবৈধ অস্ত্র  ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী শাহিদুল ইসলাম(৩২) পাবনা জেলার আতাইকুলা থানার শ্রীকোল এলাকার মৃত আব্দুল মজিদ ওরফে মনুর ছেলে।

বিজ্ঞপ্তিতে জানা যায়, এই অবৈধ অস্ত্র ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনা জেলার বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।