পাবনায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতিতে আটক ৮

পাবনা প্রতিনিধি: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষা চলাকালে পাবনায় জালিয়াতি চক্রের চার সদস্যসহ ৮ জনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে শহরের একটি ছাত্রাবাসে অভিযান চালিয়ে চারজন এবং পরীক্ষার হল থেকে অপর চারজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ইলেকট্রনিক ডিভাইস, মোবাইল ফোন এবং সিমকার্ড জব্দ করা হয়।

পাবনা জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, সকালে পরীক্ষা শুরুর পর গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশের একটি দল পাবনা শহরের রাধানগর এলাকায় শুভ ছাত্রাবাসে অভিযান চালায়। এসময় চারজন বহিরাগত যুবককে আটক করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন (ভারপ্রাপ্ত) জেলা প্রশাসক শাফিউল ইসলাম।

আটককৃতরা হলেন, জেলার সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের দয়রামপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে শাকিব উদ্দিন (২০), তেথুলিয়া গ্রামের জাকির হোসেন লেবুর ছেলে আব্দুস সোবাহান (২১), চাটমোহর উপজেলার আটলংকা নতুনগ্রামের আব্দুস সামাদ সরকারের ছেলে আনোয়ার হোসেন (২৪) ও একই গ্রামের সাহেব আলীর ছেলে সানাউল্লাহ সানি (২৪)।

অপরদিকে, পরীক্ষা চলাকালে বিভিন্ন কেন্দ্র থেকে অসুদোপায় অবলম্বনের দায়ে চার পরীক্ষার্থীকে আটক করা হয়। তাদের নাম পরিচয় জানা যায় নি।

শুক্রবার সকালে অনুষ্ঠিত সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় জেলার ৬২টি কেন্দ্রে ৫১ হাজার ২৩১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন।

স/শা