পাবনায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পাবনার চাটমোহরে ইয়াবা ট্যাবলেটসহ আবদুল মালেক (২৪) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নিমাইচড়া ইউনিয়ন পরিষদ থেকে তাকে আটক করা হয়।

তিনি মির্জাপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে এবং নিমাইচড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

চাটমোহর থানার ওসি শেখ নাসীর উদ্দিন জানান, আবদুল মালেক নামে ওই যুবক নিমাইচড়া ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতো। বৃহস্পতিবার তিনি ওই কক্ষে ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জানতে পেরে আমাকে জানালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

পরে ওই কক্ষের মধ্যে একটি দিয়াশলাইয়ের বাক্স থেকে ৭ পিস ইয়াবা ট্যাবলেট ও মেঝে থেকে দুই প্যাকেট কনডম উদ্ধার করা হয়।

পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এ ব্যাপারে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খোকন বলেন, আবদুল মালেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর ছাত্রলীগে দু’টি ভাগে বিভক্ত হয়েছে।

তার বসত ঘর ভেঙ্গে যাওয়ায় তাকে (মালেক) আমি ইউনিয়ন পরিষদে থাকতে দিয়েছিলাম। সে ষড়যন্ত্রের শিকার বলে আমার কাছে মনে হয়েছে। তবে জড়িত থাকলে আমি এর বিচার চাই।’

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার জানান, ইউনিয়ন পরিষদ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জায়গা।

সেখানে বহিরাগত কারোই থাকার সুযোগ নেই। চেয়ারম্যান বা সচিব আমার কাছে অনুমতি না নিয়েই আবদুল মালেক নামে ওই যুবককে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতে দিয়েছেন। সেখানে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে এমন সংবাদ পেয়ে আমি ওসিকে ব্যবস্থা নেয়ার জন্য বলেছিলাম।