পাঁচবিবি পৌর নির্বাচনে ব্যাপক প্রচারণায় নেমেছেন নৌকার হাবিব

জয়পুুরহাট প্রতিনিধি:

আগামী ২৭ এ জুলাই অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচারণায় নেমেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী সাবেক মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।

সরেজমিন ঘুরে দেখা যায়, ২৭ এ জুলাই আসন্ন পৌরসভা নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাঁকি থাকলেও প্রচণ্ড গরম উপেক্ষা করে প্রচারণায় নেমেছেন হাবিব। সকাল থেকে রাত পর্যন্ত পৌরসভার ৯ টি ওয়ার্ডেই ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকা মার্কার ভোট চাওয়াসহ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরছেন। পাশাপাশি উঠান বৈঠক, পথসভা, লিফলেট বিতরণ করছেন পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী ও অঙ্গসংগঠন এবং জয়পুরহাট জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

নির্বাচনী প্রচারণায় পৌরসভার ৯ টি প্রতিটি ওয়ার্ডের ভোটার ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী সাবেক মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান বলেন, আপনারা আমাকে একবার ভোট দিয়ে এ পৌরসভার মেয়র পদে নির্বাচিত করেছিলেন। সেই ঋণ আমি কখনো শোধ করতে পারবো না। আমি মেয়র থাকাকালীন সময়ে আমার দ্বারা কেউ কখনো ক্ষতিগ্রস্ত হয়নি। এমনকি আমি কোন দুর্নীতি, অনিয়ম করিনি বরং পাঁচবিবি পৌরসভায় আওয়ামী সরকারের সকল উন্নয়নের ছোঁয়া লাগিয়েছি।

জি/আর