শনিবার , ১২ মার্চ ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পরীমনির দেওয়া সেই নাকফুল পুত্রবধূকে দেবেন শিশুটির মা

Paris
মার্চ ১২, ২০২২ ৮:৪২ অপরাহ্ণ

অরণ্য আনোয়ারের ‘মা’ ছবির শুটিংয়ে ভালোবাসার অনন্য এক দৃষ্টান্ত দেখালেন পরীমনি। ছবিতে তার সন্তানের চরিত্রে অভিনয় করেছে একটি শিশু। দুই মাস বয়সী শিশুটির বাবা একজন অটোরিকশাচালক, মা গৃহিণী। সেই দুই মাসের শিশুটিতে ‘মা’ পরীমনি উপহার দিলেন একটি সোনার নাকফুল।

গত বছর অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন পরীমনি। বিয়ের সময় রাজ অন্য অনেক উপহারের পাশাপাশি পরীমনিকে দিয়েছিলেন দুটি নাকফুল, সেখান থেকে একটি পরী উপহার দিলেন শিশুটিকে।এই ঘটনা কাউকে জানাতে চাননি রাজ ও পরীমনি। কিন্তু গতকাল রাতে পরীমনির মমতামাখা মনের খবর জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন পরিচালক অরণ্য আনোয়ার। সেখানেই উঠে আসে পরীর এই গোপন মাতৃত্ব ও ভালোবাসার কথা। পরিচালককে পরী বলেছিলেন, ‘গত কটা দিন ওর সঙ্গে মায়ের চরিত্রে অভিনয় করে ওর প্রতি আমার মায়া জমে গেছে। ’
আগে মুখ খুলতে না চাইলেও পরিচালকের পোস্টের পর আজ এ বিষয়ে মুখ খুললেন পরীমনি। ‘বিশ্বসুন্দরী’ অভিনেত্রী বলেন, ‌“রাজের দেওয়া দুটি নাকফুলের একটি বিয়ের দিন পরেছিলাম। আরেকটা পরলাম ‘মা’ ছবির শুটিংয়ে। শুটিং শেষে বাচ্চাটার মায়ের হাতে নাকফুলটা দিলাম যেন বড় হয়ে সে এই স্মৃতিটুকু মনে রাখে। বাচ্চাটার মা আমাকে কথা দিয়েছেন, ছেলের বিয়ের সময় তিনি নাকফুলটা পুত্রবধূকে দেবেন। একবার ভাবুন, রাজের দেওয়া প্রিয় এ নাকফুলটা কতটা যত্নে থাকবে। এসব ভাবলে চোখে পানি চলে আসে। জীবনটা অনেক সুন্দর মনে হয়। ”

kalerkantho

‘মা’ ছবিতে চুক্তিবদ্ধ করানোর পর পরীমনিকে মিষ্টিমুখ করাচ্ছেন অরণ্য আনোয়ার। ছবি : সংগৃহীত

একটি মর্মান্তিক সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ‘মা’ ছবির চিত্রনাট্য তৈরি করেছেন অরণ্য আনোয়ার নিজেই। ১৯৭১ সালে মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে অসহায় মায়ের আবেগের গল্প নিয়ে এই ছবি। গত বছর ২৯ সেপ্টেম্বর ছবিটিতে চুক্তিবদ্ধ হন পরীমনি। এ বছরের শুরুতে ছবির শুটিং শুরু করেন অরণ্য আনোয়ার। এর মধ্যেই সন্তানসম্ভাবনা হয়ে অভিনয় থেকে বিরতি নেওয়ার কথা বলেছিলেন পরী। তবে এই ছবিটির শুটিং করেছেন অভিনেত্রী। ১০ মার্চ গাজীপুরে ছবিটির দৃশ্যধারণ সম্পন্ন হয়।

সর্বশেষ - বিনোদন