রবিবার , ৬ আগস্ট ২০২৩ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পত্নীতলা ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত

Paris
আগস্ট ৬, ২০২৩ ১:৩৭ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :

নওগাঁর পত্নীতলা উপজেলায় শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে এক যুবক নিহত হয়েছেন। এঘটনায় ভটভটি চালকসহ আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

রোববার (৬ আগস্ট) সকাল ৮টার দিকে উপজেলার মধুইল-সাপাহার সড়কের নকুচা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত যুবকের নাম আরমান আলী (২৫)। তিনি জেলার ধামইরহাট উপজেলার ইন্দুয়া গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে। আহতরা হলেন, ভটভটির চালক মোহাম্মদ এনামুল (৩৫) ও সহযোগী মেহেদী হাসান (২৭)। তারা সবাই একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ভোরে আগ্রাদ্বিগুন থেকে ভটভটিযোগে মাছ নিয়ে সাপাহার বাজারে বিক্রি করতে যায় আরমান। সকালে মাছ বিক্রি শেষে ওই ভটভটি করেই আগ্রাদ্বিগুন বাজারে ফিরছিলেন তারা।

পথে নকুচা-করমজা বাজারের মাঝামাঝি এলাকায় পৌঁছালে দ্রুত গতির ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়।এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান আরমান আলী।

অন্যদিকে এঘটনায় আহত হন ভটভটির চালক মোহাম্মদ এনামুল ও তার সহযোগী মেহেদী হাসান। পরে স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

ওসি পলাশ চন্দ্র দেব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ভটভটিটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর