পঞ্চাশে পা দিলেন শ্রীলেখা

সিল্কসিটি নিউজ ডেস্ক:

ভারতের পশ্চিমবঙ্গের নায়িকা শ্রীলেখা মিত্র জীবনের আরেকটি বসন্ত পার করলেন। মঙ্গলবার (৩০ আগস্ট) তার জন্মদিন। আগেই জানিয়েছিলেন, এবারের জন্মদিনে নিজের প্রকৃত বয়স সবার সামনে আনবেন তিনি। সেই কথা রাখলেনও। নিজের বয়স নিয়ে শ্রীলেখার খুব একটা মাথাব্যথা ছিল না। কিন্তু তার বয়স জানার প্রতি অনুরাগীদের আকর্ষণ দেখে বেশ বিরক্ত হতেন তিনি। তাই বয়স জানাবেন বলে আগেই সামাজিক মাধ্যমে ঘোষণা দিয়েছিলেন।

সোমবার (২৯ আগস্ট) দিনগত রাত ১২ টার পর জন্মদিনের শুরুতেই ফেসবুক লাইভে এসে নিজের প্রকৃত বয়স জানালেন শ্রীলেখা। তিনি বলেন, ‘আমার জন্ম ১৯৭২ সালের ৩০ আগস্ট… আমি পঞ্চাশে পা দিলাম। তোমরা যারা এজ শেমিং করতে চাও করো, আমার কিছু যায় আসে না। ’

এদিকে, জন্মদিন উপলক্ষে মধ্যরাত নিজের ফ্ল্যাটে কাছের মানুষদের সঙ্গে পার্টি করেছেন শ্রীলেখা। সঙ্গে ছিলেন তার মেয়েও। নাচে-গানে ও কেক কেটে এই তারকা নিজের ৫০তম জন্মদিন বেশ ভালোভাবেই উদযাপন করেছেন।

ছোট পর্দা দিয়ে ক্যারিয়ার শুরু করে শ্রীলেখা নাম লিখিয়েছিলেন বড় পর্দায়। তবে সিনেমায় বেশিদিন স্থায়ী হননি তিনি। অভিনয়ের পাশাপাশি জি বাংলার জনপ্রিয় কমেডি রিয়্যালিটি শো ‘মীরাক্কেল’র বিচারক হিসেবে দারুণ জনপ্রিয় ছিলেন শ্রীলেখা। টানা ১০ বছর অনুষ্ঠানটির বিচারকের আসনে দেখা গেছে তাকে। কিন্তু কয়েক বছর ধরে তিনি আর ‘মীরাক্কেল’র সঙ্গে নেই।

সূত্র: বাংলানিউজ ২৪