অবশেষে থানায় গেলেন রণবীর!

সিল্কসিটি নিউজ ডেস্ক:

জনপ্রিয় ম্যাগাজিনে নগ্ন ফটোশুটের পর বিতর্ক যেন পিছু ছাড়ছে না রণবীর সিংয়ের। সবশেষ ২৬ জুলাই মুম্বাইয়ের চেম্বুর থানায় চারিত্রিক মূল্যবোধ এবং নারী-অনুভূতিতে আঘাত হানার অভিযোগে রণবীরের বিরুদ্ধে মামলা করেন এক নারী আইনজীবী। তার এ অভিযোগের ভিত্তিতে মুম্বাই পুলিশ ২২ আগস্টের মধ্যে তাকে হাজিরা দিতে নির্দেশ দিয়েছিল। তবে সে নির্দেশ মোটেও মানেননি রণবীর সিং।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা যায়, অশ্লীলতার মামলায় অভিযুক্ত এই বলিউড নায়ককে ধরতে পুলিশ তার বাড়িতে হানা দেয়। সে সময় রণবীর ছিলেন দেশের বাইরে। তাই ২২ আগস্টের মধ্যে তাকে হাজিরা দিতে নির্দেশ দেয় মুম্বাই পুলিশ।

কিন্তু দেশে ফেরার পর ২২ আগস্ট পার হয়ে গেলেও উকিল নোটিশ পাওয়া এই নায়ক পুলিশের কাছে হাজিরা দেননি। বিদেশ যাত্রা আর জন্মাষ্টমীর পূজায় ব্যস্ত থাকায় তিনি বেঁধে দেয়া সময়ের চেয়ে আরও দুই সপ্তাহ সময় বেশি চান।

অবশেষে সোমবার (২৯ আগস্ট) ‘গাল্লি বয়’ রণবীর নিজেই থানায় হাজিরা দিয়েছেন। তদন্তকারী কর্মকর্তা এ সময় রণবীরের বক্তব্য রেকর্ড করে। সকাল সাড়ে ৯ টার দিকে রণবীর সিং থানা থেকে বের হন। এদিকে পুলিশ কর্তৃপক্ষ জানান, প্রয়োজনে আবার ডাকা হবে বলিউড এই সুপারস্টারকে।

সূত্র: সময় টিভি