নাটোর-১ আসন: সংসদ সদস্য হিসেবে কৃষকলীগ নেতা আতিকের প্রার্থীতা ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ আসনের (লালপুর-বাগাতিপাড়া) প্রার্থীতা ঘোষণা করলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক।

আজ রবিবার দুপুরে নাটোর শহরের একটি চাইনিজ রেস্তরায় আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি তার প্রার্থীতা ঘোষণা করেন।

এ সময় তার সাথে বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক আবুল হোসেন উপস্থিত ছিলেন।

ঢাকাস্থ কোজি ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান ও টেক্সপ্রো টেক্সটাইল লিমিটেডের অন্যতম স্বত্তাধিকারী আতিকুল হক আতিক বলেন, বর্তমান প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা তরুণ, সৎ,সাহসী ও ত্যাগী নেতাদের সংসদ সদস্য হিসেবে দেখতে ইচ্ছা পোষণ করেছেন। তিনি তার ছাত্রজীবন থেকে দলের একজন কর্মী হিসেবে এলাকার মানুষের সেবা করেছেন। এমনকি সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের পাশে থেকেও তিনি দলের জন্য কাজ করেছেন।

নাটোর-১ আসনের বর্তমান পরিস্থিতি তুলে ধরে তিনি বলেন যারা বিএনপি’র সন্ত্রাসী ছিল তাদের দলে টানা হয়েছে। বিভিন্ন সময়ে তাদের সন্ত্রাসী কার্যকলাপ দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে। রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন ক্ষেত্রে এলাকার জনগনের প্রত্যাশিত উন্নয়ন হয়নি। এজন্য সাধারণ মানুষও একজন তরুণ, সৎ,সাহসী ও ত্যাগী নেতাদের সংসদ সদস্য হিসেবে দেখতে চায়। সে কারণে তিনি এলাকার উন্নয়ন ও জনসেবার জন্য আগামী একাদশ সংসদ নির্বাচনে তার প্রার্থীতা ঘোষণা করলেন। সবশেষে তিনি বলেন দল যাকে মনোনয়ন দেবে তিনি তার পক্ষ হয়ে কাজ করবেন।

স/অ