নাটোরের লালপুরে পিকনিকের বাস চাপা দিলো স্কুল শিক্ষার্থীকে

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে পিকনিকের বাসের চাপায় এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায়ন এক ভ্যান চালক আহত হয়েছেন। শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের লালপুর তেল পাম্পের কাছে এ ঘটনা ঘটে।

নিহত মিম আক্তার (৮) উপজেলার কাজীপাড়া গ্রামের শহিদুল ইসলামের মেয়ে ও কাজীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। আহত তহিদুল একই গ্রামের মৃত মজির মালিথার ছেলে।

স্থানীয় ও লালপুর থানা সূত্রে জানা যায়, সকালে মিম, তার মা ও ছোট ভাইয়ের সাথে পাওয়ার ভ্যানে চড়ে একই উপজেলার ঠাকুর মোড় এলাকায় নানার বাড়ি যাচ্ছিল। ভ্যানটি  ঘটনাস্থলে পৌছালে কুষ্টিয়ার দৌলতপুর থেকে লালপুর গ্রীণ ভ্যালি পার্কগামী সাব্বির এন্টারপ্রাইজ (বগুড়া-জ -১১- ০১৫৩)-এর একটি পিকনিকের বাস পিছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে মিম আক্তার সিটকে সড়কে পড়ে যায়। এ সময় বাসটি তাকে চাপা দিয়ে চলে যায়। সাথে সাথে তাদের লালপুর উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মিম আক্তারকে মৃত ঘোষণা করেন।

আহত ভ্যান চালক তহিদুল ইসলাম লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অবশ্য শেষ পর্যন্ত ঘাতক বাস ও চালকের শেষ রক্ষা হয়নি। স্থানীয়রা ঘাতক বাস ও তার চালককে উপজেলা মোড়ে আটক করে। পরে পুলিশ গিয়ে বাস ও চালককে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব‍্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ মনোয়ারুজ্জান জানান, ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জি/আর