রাজশাহীর পদ্মায় অজ্ঞাত ব্যক্তির লাশ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর পদ্মা নদী থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। শুক্রবার (১ এপিল) দুপুরে মহানগরীর বড়কুঠি পদ্মাপয়েন্ট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃতের বয়স আনুমানিক বয়স ৩৫ বছর হবে। তার পরিচয় শনাক্তের চেষ্টা বলছে বলে জানিয়েছেন রাজশাহী নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চার থেকে পাঁচদিন আগে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। মরদেহটি অন্য কোথাও থেকে নদীতে ভেসে এসেছে। তার মুখে দাঁড়ি আছে। পরনে ছিল গাঢ় নীল রঙের পাঞ্জাবি, সাদা স্যান্ডো গেঞ্জি এবং কালো রঙের প্যান্ট।

ওসি আরও বলেন, মরদেহ উদ্ধারের আগে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। তাতে দেখা গেছে- মৃত ব্যক্তির শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে, নির্যাতনের পর দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ নদীতে ডুবিয়ে দিয়েছিল। পরে মরদেহ ভেসে ওঠে এবং ভাসতে ভাসতে ওই স্থান দিয়ে যায়।

ওসি আরও বলেন, মৃত ওই ব্যক্তির লাশের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর বিষয়ে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

জি/আর