সোমবার , ২ আগস্ট ২০২১ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাটকের গানে শাফিন আহমেদ

Paris
আগস্ট ২, ২০২১ ৯:২৮ পূর্বাহ্ণ

জনপ্রিয় কণ্ঠশিল্পী শাফিন আহমেদ করোনাকালেও গানে সক্রিয়। প্রতি মাসেই তার নতুন গান প্রকাশ হচ্ছে। এছাড়া নিজের সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান এবং স্টুডিওর কাজ নিয়েও ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। এসব কর্মকাণ্ডের পাশাপাশি তিনি নিজের নামে একটি ইউটিউব চ্যানেল চালু করেছেন। গত ছয় মাস ধরেই এটির কার্যক্রম চালাচ্ছেন শাফিন।

চ্যানেলটির নাম ‘শাফিন আহমেদ অফিসিয়াল আর্টিস্ট চ্যানেল’। তার নিজের গাওয়া গানগুলো ভিডিওসহ এখানে আপলোড করা হচ্ছে। এসব কর্মকাণ্ডের পাশাপাশি এবার নাটকের গানের দিকেও অগ্রসর হচ্ছেন এই জনপ্রিয় সংগীত ব্যক্তিত্ব। গত কয়েক মাস ধরেই এই কাজ নিয়ে প্রস্তুতি নিচ্ছেন।

এ প্রসঙ্গে শাফিন আহমেদ বলেনর, নাটকেও এখন আগের তুলনায় গান ব্যবহারের মাত্রা বৃদ্ধি পেয়েছে। আর দর্শক শ্রোতারা সেই গানগুলোও আগ্রহ নিয়ে শুনছেন। তাই আমিও নাটকের গানের কাজ করার বিষয়ে মনস্থির করেছি। পাশাপাশি আবহ সংগীতের কাজও করতে চাই। আশা করছি প্রত্যাশা অনুযায়ী নাটকের গানের কাজ করতে পারব।

এদিকে গত ঈদে তার প্রযোজনা সংস্থা ডাবল বেজ প্রডাকশন থেকে চারটি নতুন গান প্রকাশ হয়েছে। এর মধ্যে একটি গানে কণ্ঠ দিয়েছেন শাফিন আহমেদ। গানের পাশাপাশি অভিনয় নিয়েও কাজ করবেন তিনি। কিছুদিন আগে এ বিষয়টি জানিয়েছেন তিনি নিজেই।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - বিনোদন