নাচোলে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত


নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে পালিত হয়েছে। কর্মসুচীর মধ্যে ছিলো, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, দোয়া ও আলোচনাসভা।

রবিবার সকাল ৯টার দিকে মধ্যবাজার উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল অহাবের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রয়েল বিশ্বাস, নাচোল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাচোল ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, জেলা আ’লীগের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

এ সময় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার বীর মুক্তি যোদ্ধা মতিউর রহমান,১নং কসবা ইউনিয়নের সাধারণ সম্পাদক আজিজুর রহামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নইম মুন্নিসহ আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিককৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

স/জে