নাচোলে পুলিশ পরিচয়ে পাওয়ারটিলার চালকের ১লাখ টাকা ছিনতাই!

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পুলিশ পরিচয়ে পাওয়ারটিলার চালকের কাছে থেকে ১লাখ টাকা ছিনতায়ের ঘটনা ঘটেছে। ওই পাওয়ার টিলার চালক নাচোল পৌর এলাকার ইসলামপুর মহল্লার মৃত টিয়া আলমের ছেলে আনোয়ার হোসেন (৩৭)।

আনোয়ার হোসেন জানান, গতকাল বুধবার সকাল সাড়ে ৬টার সময় নিজবাড়ি থেকে উপজেলার হাট-বাকইল ধান কেনার জন্য পাওয়ারটিলার ও টলি নিয়ে রওনা দেয়। নাচোল-আমনুরা সড়কের পন্ডিতপুর এলাকায় পৌঁছিলে পেছন থেকে লাল রংঙের অ্যাপাচি মোটর সাইকেল নিয়ে পুলিশ পরিচয়ে এক ব্যাক্তি তার পাওয়ার টিলারের পথ রোধ করে বলে, তোর মুখে মাস্ক কই, তখন আনোয়ার হোসেন বলেন, পকেটে রয়েছে, বিভিন্ন প্রশ্নের এক পর্যায়ে বলে তোর কাছে জাল টাকা আছে সেটি বের কর ।

এসময় আনোয়ার টাকা বের করলে ১লাখ টাকা কেড়ে নিয়ে বলে থানায় চল তোর ব্যবস্থা করছি। ওই সময় আনোয়ার মোটর সাকেলের সামনে গিয়ে দাড়ালে ওই ছিনতাইকারী বলেন, সরে দাঁড়া নইলে তোকে গুলি করে ফেলবো এই বলে ছিনাতাই কারী জ্যাকেটের পকেটে হাত দিলে আনোয়ার ভয়ে সরে দাঁড়ায়। এই সুযোগে ছিন্তাইকারী পালিয়ে যায়। এ ব্যাপারে আনোয়ার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে বলে জনান। ঘটনার সময় উপস্থিত থানা পন্ডিতপুর মহল্লার কালু শেখের ছেলে নাজিম শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তবে এ বিষয়ে নাচোল থানার ওসি সলিম রেজা বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

স/রি