নলডাঙ্গায় ৫ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

নলডাঙ্গা প্রতিনিধি :

নাটোরের নলডাঙ্গায় ৫ কেজি গাঁজাসহ আলিফ সরদার নামে এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুর দেড় টার দিকে উপজেলার কালিগঞ্জ বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় এ মাদককারবারীর মুলহোতা আব্দুল্লাহ আল রিপন পালিয়ে যায়। আটককৃত আলিফ সরদার (১৯) উপজেলার ঠাকুরলক্ষীকুল গ্রামের মৃত আসাদুল ইসলামের ছেলে।

নলডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার গোপন সংবাদে খবর পেয়ে নলডাঙ্গা থানা পুলিশের একটি দল উপজেলার কালিগঞ্জ বাজারে গাড়ী তল্লাসী অভিযান শুরু করে।এসময় একটি মোটরসাইকেল যোগে মাদক কারবারীর সহযোগি আলিফ সরদার একটি স্কুল ব্যাগে ৫ কেজি গাঁজা নিয়ে এই পথ দিয়ে যাচ্ছিল।পুলিশ আলিফের মোটরসাইকেল থামিয়ে তল্লাসী করলে ওই স্কুল ব্যাগ থেকে ৫ কেজি গাঁজা পেয়ে জব্দ করে।এসময় এ মাদক কারবাররীর মুলহোতা পিছন থেকে পালিয়ে যায়।

তারা রংপুর থেকে এ মাদকের চালান নিয়ে আসছিল বলে জানা গেছে।পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন,গোপন সংবাদে ভিত্তিতে মাদকের এ চালান আটক করা হয়।এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।ওই আলিফ সরদার কে গ্রেপ্তার দেখানো হয়।আর পলাতক মাদককারবারী আব্দুল্লাহ আল রিপনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।