নগরীতে গ্যাংস্টার গ্রুপের দুই সদস্য আটক


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী নগরীর আলোচিত গ্যাংস্টার বন্ড গ্রুপের দুই সদস্যকে আটক করা হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে চন্দ্রিমা থানা পুলিশ নগরীর শিরোইল কলোনী এলাকা থেকে তাদের আটক করে।

আটকরকৃতরা হলো নগরীর ছোট বনগ্রাম উত্তরপাড়া এলাকার শামিম হোসেনের ছেলে সাইদ হোসেন শিশির (১৭) ও আসাম কলোনী কাঁঠালতলা এলাকার মোনা (১৯)। মূলত সংবাদ প্রকাশের জের ধরে পুলিশ তাদের আটক করে। আটকের খবরে স্বস্তি এসেছে স্থানীয়দের মাঝে।

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, এই গ্রুপের দুই সদস্যকে অভিযান চালিয়ে আটক করা হয়েছে। আরো যারা গ্যাংস্টার বন্ড গ্রুপের সাথে জড়িত রয়েছে তাদের আটকের চেষ্টা চলছে। আটকের পর গ্যাংস্টার গ্রুপের দুই সদস্যদের আজ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। একই সাথে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে স্থানীয়রা বলছেন, এ সকল কিশোর গ্যাং বা গ্যাংস্টার সদস্যরা সমাজের জন্য ব্যাপক হুমকি। শুধু সমাজ না দেশের জন্যও হুমকি সরুপ। কারণ এরা অর্থের জন্য যেকোনো কাজ করতে পারে। নগরীর গ্যাংস্টার বন্ড গ্রুপের বাকি সদস্যরা আটক হলে এলাকায় শান্তি ফিরে আসবে। এছাড়া অনেকটা অপরাধ মুক্ত হবে। তাদের কাছে যে সকল আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র আছে সেগুলো উদ্ধারের দাবি জানান তারা।

উল্লেখ্য, গত ২ মে রাত ৯টার দিকে চন্দ্রিমা থানার ছোট বনগ্রাম স্কুল মোড়ে দেশীয় অস্ত্র জিআই পাইপ, হাসুয়া ও সাইকেলের প্যাডেলের তৈরি রাওডি দিয়ে সিয়ামের (১৮) পায়ে ও ডান গালে আঘাত করে গ্যাং স্টার বন্ড গ্রুপের সদস্যরা। এছাড়া সিয়ামের বন্ধু আকাশ (১৭), সোহান (১৯) ও মাহিমকে (১৮) মাথায় ও পিঠের ওপ কোপা দেয় তারা। এঘটনায় রাজশাহীসহ অনলাইন ও জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। এর পর মাঠে নামে পুলিশ। অভিযান চালিয়ে শিরোইল কলোনী এলাকা থেকে শিশির ও মোনাকে আটক করে তারা।