ক্যান্সারে আক্রান্ত রাবি শিক্ষার্থীর জন্য সাহায্যের আবেদন

নিজেস্ব প্রতিবেদক:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আরবি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আনিসুর রহমান ব্লাড ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে ধানমন্ডির বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছেন তিনি। উন্নত চিকিৎসার ভারতে যাওয়ার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা।

আনিসুর রহমান বলেন, অনেকদিন ধরে শরীর ধীরে ধীরে শুকিয়ে যাচ্ছিল। কিন্তু ঈদের পর হঠাৎ করে শরীরে ব্যাপক দুর্বলতা অনুভব করি। এমতাবস্থায় বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হই। এখানে পরীক্ষা নিরীক্ষার পর মেডিক্যালের হিমেটলজি বিভাগের অধ্যাপক ড. আলমগীর কবির ব্লাড ক্যান্সার ধরা পড়ার কথা জানান এবং উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

আনিসুর রহমানের সহপাঠী মাহমুদুল হাসান বলেন, বন্ধুর চিকিৎসার জন্য আমরা টাকা তুলছি সবার থেকে। কিন্তু এই অল্প টাকায় তার চিকিৎসার ব্যয়ভার সম্ভব না। এক্ষেত্রে আমরা সমাজের বিত্তবান শ্রেণিকে এগিয়ে আসার আহ্বান জানাই।

আনিসুর রহমানের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী থানার পরদেশীপাড়া গ্রামে। বাবা পেশায় একজন দিনমজুর।

আনিসুর রহমানের বাবা আব্দুল হাকিম জানান, আমার ছেলের চিকিৎসায় ইতোমধ্যে ৫০ হাজার টাকা খরচ হয়ে গেছে। ডাক্তার বলেছে সুস্থ করতে হলে ভারতে নিয়ে যেতে হবে। অনেক টাকা প্রয়োজন। এতো টাকা আমরা পাবো কোথায়। ডাক্তার বলেছে প্রায় ২০ লাখ টাকা লাগতে পারে।

সাহায্যের ঠিকানা:
বিকাশ: ০১৭৭৯১৮৭৫৯৪ (আনিসুর রহমান)
অগ্রণী ব্যাংক: ০২০০০১৩৭১৪৯৬৯ (আনিসুর রহমান) সূত্র: কালের কণ্ঠ