নগরীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী মহানগরীতে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। আজ মঙ্গলবার বিকেল ৫টার দিকে এ বিষয়টি জানা জানি হয়।

তিনি নগরীর সুলতানাবাদ এলাকার মৃত বলায় চন্দ্র পালের ছেলে শ্রী প্রবীর পাল (৩৬)। প্রবীর পাল দিনের কোন এক সময় নিজ শয়ন কক্ষের ভেতরে সঙ্গে ডিস লাইনের তার গলায় পেচিয়ে আত্মহত্যা করে। বর্তমানে প্রবীরের লাশ ঝুলন্ত অবস্থায় রয়েছে।

নিহত শ্রী প্রবীর পালের মা বেবী পাল সিল্কসিটিনিউজকে জানায়, তিনি সানলাইট কোম্পানীতে চাকরি করেন। বিকেলে বাড়িতে এসে ছেলেকে ডাকা-ডাকি করেন। তার কোন সাড়া শব্দ না পেয়ে তার কক্ষের দিকে যায়। এ সময় দরজার খোলা থাকায় তিনি ঘরের মধ্যে ঢুকে দেখেন ছেলে ঝুলে আছে। এসময় আমি চিৎকার করলে এলাকায় মানুষ ছুটে আসে।

জানা গেছে, নিহত শ্রী প্রবীর পালের অটো চালক। তিনি নেশাগ্রস্থ। বিভিন্ন সময় পরিবারের লোকজনের সঙ্গে বাক বিতন্ডা হয়। গতকাল সোমবার তার স্ত্রী শিমুল পালের সাথে তার কথা কাটকাটি হয়। এরপর শিমুল তার মায়ের বাড়িতে চলে যায়। তখন থেকে প্রবীর একাই বাসায় ছিলেন। আজ মঙ্গলবার কোন এক সময় সবার অজান্তে ঘরের সিলিংয়ের সাথে ডিসের তার ঝুুলিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। বিকেলে প্রবীরের মা এসে তাকে ডাকাডাকি করলে সাড়া শব্দ না পেয়ে ঘরে প্রবেশ করলে ঝুলন্ত লাশ দেখতে পান।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসন খান সিল্কসিটিনিউজকে জানায়, বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

স/অ