মঙ্গলবার , ২৫ এপ্রিল ২০১৭ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীর ‘ব্লক রেইড’ সমাপ্ত, উদ্ধার আটক নেই

Paris
এপ্রিল ২৫, ২০১৭ ৭:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার হড়গ্রাম টুলটুলি পাড়া এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে মঙ্গলবার সকাল থেকে শুরু হওয়া আইনশৃঙ্খলা বাহিনীর ‘ব্লক রেইড’ সমাপ্ত হয়েছে। সন্ধ্যা সাড়ে ৬টায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এলাকা ছেড়ে চলে যায়। তবে অভিযানে কাউকে আটক বা কোন কিছু উদ্ধার করা হয়নি বলে সাংবাদিকদের জানিয়েছেন রাজশাহী মহানগর উপ-পুলিশ কমিশনার আমির জাফর।

 

তিনি বলেন, একটি তথ্যের ভিত্তিতে জঙ্গি বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে মহানগর পুলিশ এই ব্লক রেইড চালায়। এ সময় কিছু পাওয়া যায়নি। তবে পুলিশের এই ব্লক রেইড অব্যাহত থাকবে বলেও  তিনি জানান।

 

এর আগে,মঙ্গলবার সকাল থেকে রাজশাহী মহানগরীর হড়গ্রামের টুলটুলিপাড়া এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি বাড়ি তল্লাশি চালাই পুলিশ। মহানগর পুলিশ ওই এলাকা ঘিরে রাখে তবে ঘিরে রাখা প্রায় অর্ধ কিলোমিটার এলাকার ভেতরে সাংবাদিকদেরও ঢুকতে দেওয়া হয়নি।

Image may contain: 8 people

স্থানীয় লোকজন বলছেন, জঙ্গি আস্তানা সন্দেহে পুলিশ এই অভিযান চালাচ্ছে। এলাকার আবদুর রশিদ নামের এক ব্যক্তি সিল্কসিটিনিউজকে জানায়, পুলিশ আভিযান চালচ্ছে। তার বাড়িতে পুলিশ দুই বার গিয়ে তল্লাশি চালিয়েছে।

 

এদিকে, অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল তৌহিদ বলেন, এই অভিযানে ‘পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন’ (পিবিআই) ও পুলিশ ব্যুরো অব কাউন্টার টেরোরিজম ইউনিট (পিবিসিটি) সহ নগর পুলিশের কর্মকর্তারা উপস্থিত রয়েছে।

 

নগর পুলিশের মুখপাত্র ও সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়ের আলম এ বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, আমরা সোমবার রাতে খবর পেয়েছি এই এলাকায় জঙ্গি অথবা বড় কোনও আসামি থাকতে পারে। সে তথ্যের ভিত্তিতে এই এলাকায় ব্লক রেড চালানো হচ্ছে।

 

রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, হড়গ্রামের পুরো এলাকা ঘরে ব্লক রেড চালাচ্ছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)।’

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর