নওগাঁয় বাসচাপায় নিহত ২, বাসে অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর মান্দা উপজেলায় বিআরটিসি বাস চাপায় দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন; আহত হয়েছেন আরেক আরোহী।
সোমবার দুপুর ২টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বিআরটিসির বাসটি জ্বালিয়ে দিয়েছে।
নিহতরা হলেন, সেলিম হোসেন (৩৫) ও আরোহী শফিকুল ইসলাম (৪০)।
নিহত সেলিম হোসেন মান্দা উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে, নিহত শফিকুল ইসলাম উপজেলার বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেল। এঘটনায় গুরতরআহত মসলেম উদ্দিন (৩৭) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি মোড় সংলগ্ন এলাকায়। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বিআরটিসি বাসে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। এ ঘটনায় স্থানীয়রা বিআরটিসি বাসের চালক কার্তিক চন্দ্র ঘোষকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃত কার্তিক চন্দ্র রাজশাহী নগরীর বোয়ালিয়া উপজেলার কুমারপাড়া এলাকার নারায়ন চন্দ্র ঘোষের ছেলে।
জানা গেছে, নিহতরা মোটরসাইকেল যোগে মান্দার দেলুয়াবাড়ি গরুহাটি মোড় হয়ে মহাসড়কের উঠছিল। এমন সময় নওগাঁ থেকে রাজশাহীগামী বিআরটিসির একটি বাস (কুমিল্লা ব ১১-০০১৬) তাদেরকে চাপা দেয়। এতে বাসের চাকার সঙ্গে মোটরসাইকেল আটকে গিয়ে ঘটনাস্থলে সেলিম হোসেন নিহত হন। আর আহত দ্ইুজনকে উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাদের অবস্থার অবনিত হলে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টায় তারাও মারা যায়।
মান্দা থানার ওসি মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত বিআরটিসির চালক কার্তিক চন্দ্রকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
স/শা