পুঠিয়ার আ.লীগ নেতাসহ ৫ জন বাঘায় ফেনসিডিলসহ গ্রেফতার

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ার পৌর আ.লীগের আইন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান মিদুলসহ আরো ৫ জনকে ফেনসিডিলসহ আটক করেছে জেলার বাঘা থানা পুলিশ। গত রোববার রাতে বাঘার পৌর এলাকার চকসিংগা এলাকায় অভিযান চালিয় বাঘা থানা পুলিশ।

তারা ফেনসিডিল খেতে পুঠিয়া থেকে বাঘা উপজেলার পৌর এলাকায় গিয়েছিলেন। এ সময় তাদের কাছে ২০ বোতল ফেসনিডিল উদ্ধার করে ৫ জনকে আটক করে বাঘা থানায় নিয়ে যায়। পরে পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করেন। মামলা নং ২১/ ১৭-০২-১৯।

আজ সোমবার দুপুরে সেই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছেন বলে নিশ্চিত করেছেন বাঘা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওয়াহাব আলী।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার পুঠিয়া পৌর এলাকার বাসিন্দা আইনজীবি আতাউর রহমান লালার পুত্র ও পৌর আ.লীগের আইন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান মিদুল (৩০), একই এলাকার মতিউর রহমানের ছেলে ফায়সালুর রহমান (৩২), নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার রামপাড়া গ্রামের মৃত তমছির আলীর ছেলে মামুন (৫৭) একই জেলার লালপুর উপজেলার ধরবিলা এলাকার কাসেমের ছেলে জহুরুল ইসলাম (৪৩) ও বাঘার বাউসা এলাকার মৃত আলতাফ আলীর ছেলে মিলন (৪৫)।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, বাঘা থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স রোববার রাত সাড়ে ৮ টার দিকে পৌর এলাকার চকসিংগা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতারকৃতদের আটক করে তাদের দেহ তল্লাশী করলে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। পরে তাদের গ্রেফতার করে বাঘা থানায় নিয়ে যান।

সুত্র মতে, তাদের ৫ জনের বিরুদ্ধে বাঘা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় তাদের ৫ জনকেই গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরন করা হয়েছে।

এ ব্যপারে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওয়াহাব আলী জানান, গ্রেফতারকৃতদের মধ্যে একজন ফেনসিডিল ব্যবসায়ী এবং বাকী চারজন সেবনকারী। তবে ৫ জনের বিরুদ্ধেই বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

স/অ