নওগাঁয় ছুরিকাঘাতে পুলিশ ইন্সপেক্টর গুরুতর আহত, উন্নত চিকিৎসায় এখন ঢাকায়

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁয় অবসরগ্রহণ প্রস্তুতি ছুটিতে থাকাকালীন সেনাবাহিনীর এক মেজর কর্তৃক ছুরিকাঘাতে আহত হয়েছেন দুই পুলিশ কর্মকর্তা।  আহত নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ (তদন্ত) মো. আনোয়ার হোসেন এবং সাব ইন্সপেক্টর হানিফ উদ্দিন মন্ডল নামের ঐ দুই পুলিশ কর্মকর্তাকে নওগাঁ সদর হাসপাতালে
ভর্তি করা হয়।
পরবর্তীতে ইন্সপেক্টর আনোয়ার হোসেনকে এ এ্যন্ড আর এভিয়েশনের একটি এয়ার এ্যাম্বুলেন্সযোগে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
বুধবার (২৪ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে। রাজু সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর বলে জানা গেছে। তিনি বর্তমানে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন বলে দাবি পরিবারের।
নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, রাজু সকাল ৯টার দিকে নিজেদের বাড়িতে ভাঙচুর করেন এবং আত্মহত্যা করার কথা বলে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। এতে আতঙ্কিত হয়ে পরিবারের লোকজন থানায় ফোন করেন। ফোন পেয়ে নওগাঁ সদর থানার ওসি (তদন্ত) মো. আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ওই বাড়িতে যান। প্রথমে তিনি রাজুকে ডাকাডাকি করে কোনো সাড়া না পাওয়ায় দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করেন। এ সময় রাজু দরজার আড়ালে লুকিয়ে থেকে ওসি আনোয়ারের বুকে ছুরিকাঘাত করেন। এ সময় সাব ইন্সপেক্টর হানিফ উদ্দিন মন্ডলও আহত হন।
পরে পুলিশ রাজুকে আটক করে থানায় নিয়ে আসে। রাজু টাঙ্গাইল ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে বাধ্যতামূলক অবসর দেওয়া হয়েছে বলে জানা গেছে।
স/শা