নওগাঁয় একই রশিতে ঝুঁললো প্রেমিক যুগল

নিজস্ব প্রতিবেদক,নওগাঁ:
নওগাঁর মান্দায় ভালবাসার মিলন না হওয়ার বেদনায় একই রশিতে গলায় ফাঁস দিয়ে প্রেমিক-প্রেমিকা আত্মহত্যা করেছে এক প্রেমিক যুগল। আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চকরাজাপুর গ্রামের গোদাবিলা নামক বিলের মাঝখানে একটি আম গাছ থেকে মান্দা থানা পুলিশ তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

 

নিহতরা হলেন, মান্দা উপজেলার প্রসাদপুর ইউনিয়নের চকরাজাপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে গোলাম রাব্বানী (২৪) ও একই গ্রামের মৃত মকবুল সরদারের মেয়ে তসলিমা আক্তার (১৮)।

 
পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, গোলাম রাব্বানী উপজেলার সাতবাড়িয়া টেকনিক্যাল বিএম কলেজ থেকে চলতি এইচএসসি পরীক্ষা দিচ্ছিল এবং চলতি বছরে তসলিমা আক্তার এনায়েতপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। তাদের মধ্যে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক চলছিল। বিষয়টি মেয়ের পক্ষ থেকে ছেলের পরিবারকে জানানো হয় কিন্তু মেয়ের পিতার আর্থিক অবস্থা তেমন ভাল না হওয়ায় প্রেমিক গোলাম রাব্বানীর পরিবার বিয়েতে অসম্মতি জানায়।

 

এনিয়ে প্রেমিক-প্রেমিকারা মধ্যে হতাশা দেখা দেয়। তাদের বিয়ে হবে না বলে নিশ্চিত হয়ে তারা উভয়েই আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। মঙ্গলবার তসলিমা আক্তার তার মায়ের সাথে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাতে কোন এক সময় তাসলিমা বাড়ি থেকে বেড়িয়ে এসে গোলাম রাব্বানীর সঙ্গে মিলিত হয়ে বাড়ির পাশে গোদাবিলা নামক বিলের মাঝখানে একটি আম গাছের ডালে একই রশির দুই মাথায় গোলাম রাব্বানী ও তসলিমা আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

 

আজ বুধবার ভোর রাতে মা খোদেজা বেগম মেয়েকে বিবিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে এলাকাবাসীর মাধ্যমে জানতে পারে চকরাজাপুর গ্রামের গোদাবিলা নামক বিলের মাঝে আম গাছে দুইজনে লাশ ঝুঁলে আছে। এরপর গ্রামবাসী থানা পুলিশে সংবাদ দিলে পুলিশ প্রেমিক যুগলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান বলেন, দুইজনের মধ্যে দীর্ঘ দিন থেকে প্রেমের সম্পর্ক ছিল। মেয়ের পরিবার থেকে মেয়েকে অনত্র বিয়ে দেয়ার কথা হচ্ছিল এ কারনে ক্ষোভের বসবর্তি ও হতাশাগ্রস্থ হয়ে প্রেমিক যুগল ফ্লিমি ষ্টাইলে আত্মহত্যা করে।

 

পুলিশ প্রেমিক যুগলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মান্দা থানায় ইউডি মামলা দায়ের হয়েছে বরেও তিনি জানান।

স/অ